শুভ 6th ষ্ঠ জন্মদিন, কর্পোরেট (এবং, আমাদের নতুন সম্পাদকের সাথে দেখা করুন!)

দেখুন: প্রথমবারের মতো টিপিএস রিপোর্ট, আজ ছয় বছর আগে পোস্ট করা হয়েছে। অবশ্যই এটি নীল ছিল। এবং অবশ্যই এটি ছিল একটি চাদর পোশাক। (আমাকে ভালবাসুন বা আমাকে ঘৃণা করুন, কমপক্ষে আমি সামঞ্জস্যপূর্ণ)) আমার মনে হয় আমি প্রতি বছর এটি বলি, তবে এটি সত্য: এই সাইটটি কীভাবে বেড়েছে এবং সম্প্রদায়টি কীভাবে বেড়েছে তা দেখে আমি সর্বদা বিস্মিত এবং নম্র হয়ে পড়েছি – আমি ‘ আমি এখনও অনেক কিছু শিখছি, যা প্রতিদিন একটি চ্যালেঞ্জ এবং (সাধারণত, কমপক্ষে) একটি আনন্দ করে তোলে। আপনারা সকলেই এই হিসাবে পরিপূর্ণ হিসাবে একটি চাকরি/ক্যারিয়ার/ব্যবসায় খুঁজে পেতে এত ভাগ্যবান হন – এবং আমার পক্ষে এটি সম্ভব করার জন্য সমস্ত পাঠককে ধন্যবাদ জানাই।
আমরা কিছু অ্যাডমিন নিউজের মাঝে থাকাকালীন, আমি ভেবেছিলাম যে আমি আপনাকে আমাদের নতুন সম্পাদক কেট অ্যান্টোনিয়াদেসের সাথে পরিচয় করিয়ে দেওয়ার এই সুযোগটিও নেব। আমি যখন কাজের তালিকা পোস্ট করেছি তখন আমি যেমন উল্লেখ করেছি, আমি এখনও সরাসরি বিষয়বস্তু এবং আরও অনেক কিছুতে ইসি হতে যাচ্ছি, তবে নতুন সাইটের মধ্যে, আমার ওভেনের বান, এবং সাধারণত যে সমস্ত ধারণাগুলি হয়েছে তা দ্বারা অভিভূত হচ্ছে অনেক দিন ব্যাকবার্নারে, এটি একটি সম্পাদক আনার সময় হয়েছিল। স্বাগতম, কেট! আপনি যদি আগ্রহী হন তবে এখানে একটি সংক্ষিপ্ত বায়ো রয়েছে:
কেট অ্যান্টোনিয়াদেস এমন একজন লেখক এবং সম্পাদক যিনি বাচ্চাদের জন্মদিনের পার্টির আইডিয়া থেকে শুরু করে আপনার বাড়িকে আরও বিড়াল-বান্ধব করে তোলার টিপসগুলিতে কর্মীদের ধরে রাখার সর্বোত্তম অনুশীলন পর্যন্ত স্থানীয় এবং জাতীয় প্রকাশনাগুলিতে অবদান রেখেছেন। কেট সিরাকিউজ বিশ্ববিদ্যালয়ের এস.আই. নিউহাউস স্কুল অফ পাবলিক কমিউনিকেশনস থেকে সাংবাদিকতায় এম.এ. এবং বি.এ. ব্রায়ান মাওর কলেজ থেকে ইংরেজিতে, এবং তিনি অলাভজনক ক্ষেত্রে বিভিন্ন সম্পাদকীয় এবং বিপণন অবস্থান নিয়েছেন। কয়েক বছর ডিসি মেট্রো অঞ্চলে বসবাসের পরে, তিনি তার নিজের শহর রোচেস্টার, এনওয়াইতে ফিরে এসেছিলেন, যেখানে তিনি তার স্বামী এবং তরুণ পুত্র (এবং চারটি বিড়াল) এর সাথে থাকেন। কেট একটি ব্লগ চালায় যা তার শহর উদযাপন করে; আপনি তাকে টুইটারেও খুঁজে পেতে পারেন।
ব্লগিং সম্পর্কে মজার বিষয়গুলির মধ্যে একটি হ’ল আমি আমার সংরক্ষণাগারগুলি থেকে ভুলগুলি ঠিক করার জন্য প্রচুর সময় ব্যয় করি (এসইও পরিষ্কার করা, এলোমেলো ট্র্যাকিং পিক্সেল অপসারণ, ভাঙা লিঙ্কগুলি হত্যা করা ইত্যাদি) এবং আমি সম্প্রতি “25 টির একটি তালিকা পেয়েছি” কর্পোরেট সম্পর্কে এলোমেলো জিনিস ” – যা আমি ২০০৯ সালের ব্লগজি অ্যাওয়ার্ডসে কর্পোরেট ফর কর্পোরেট সম্পর্কে একটি অ্যাডমিন পোস্টের মাঝে জাম্পের নীচে পোস্ট করেছি। আমি পুরোপুরি ভুলে গিয়েছিলাম আমি এটি পোস্ট করেছি, এবং আসলে এই বিষয়গুলি অনেকটা ভুলে গিয়েছিলাম, তাই আমি ভেবেছিলাম আমি এটি এখানে পুনরায় মুদ্রণ করব। (মনে রাখবেন, এটি লেখার সময় আমি এখনও বেনামে এবং বহুবচনটিতে ব্লগিং ছিলাম!)

কর্পোরেট সম্পর্কে পঁচিশটি এলোমেলো জিনিস
কিভাবে এটি শুরু
১. কর্পোরেটের জন্য ধারণাটি ২০০৮ সালের জানুয়ারিতে এসেছিল যখন প্রতিষ্ঠাতা সম্পাদক গুরুতর মহিলাদের জন্য গুরুতর ফ্যাশন পরামর্শের অভাবে বিরক্ত হয়ে পড়েছিলেন এবং একটি ফ্যাশন ম্যাগাজিনকে নামিয়ে দিয়েছিলেন যখন তিনি পরামর্শ দিয়েছিলেন যে তিনি কাজ করার জন্য স্লুচ বুট এবং একটি স্লিভলেস মিনি পোশাক পরেছিলেন। ২. মূল ধারণার মধ্যে “পাঠক চ্যালেঞ্জগুলি” অন্তর্ভুক্ত ছিল, যেখানে আমরা সকলেই কিছুটা ক্রেজি চেষ্টা করব – প্রিন্টগুলি মিশ্রিত করে, অফিসে নিওন পরা – এবং ফলাফলের ছবি তুলি। ৩. যখন আমরা প্রায় ২০ জন পাঠকের সাথে শুরু করি (বেনামে ব্লগিং করা শক্ত হয়, হ্যাঁ!) আমরা সেই ধারণাটি বাতিল করে দিয়েছি। ৪. নামটি নিয়ে আসতে আমাদের কয়েক মাস সময় লেগেছিল (নীচে দেখুন), তবে একবার আমরা কর্পোরেট সম্পর্কে সিদ্ধান্ত নিয়েছিলাম আমরা কয়েক দিন পরে ব্লগিং শুরু করি। ৫. আমরা ম্যাগাজিন এস্কায়ার থেকে প্রচুর অনুপ্রেরণা আঁকছি।
নাম সম্পর্কে
উপরে উল্লিখিত হিসাবে, নামটি নিয়ে আসতে আমাদের কয়েক মাস সময় লেগেছে। ফেলে দেওয়া নামগুলি অন্তর্ভুক্ত রয়েছে: সিইওচিক, গোলাপী ব্রিফকেস, গোলাপী পিনস্ট্রাইপ এবং হানিবিজেড। Some। কিছু লোক (যাদের নাম উল্লেখ করা হবে না, বাবা) ভেবেছিলেন “কর্পোরেট” খুব বেশি “সিগারেটের” মতো শোনাচ্ছে। ৮. নামটি কয়েক মাস সময় নিয়েছিল, তবে ট্যাগলাইনটি – “ছানাগুলির জন্য একটি ফ্যাশন এবং লাইফস্টাইল ব্লগ” – প্রায় 2 সেকেন্ডের মধ্যে আমাদের কাছে এসে আটকে গেল। 9. “ছানা:” মহিলা, গালস, ডেমস, “যুবতী মহিলা,” মহিলা, মেয়েরা – কোনওটিই ঠিক মনে হয়নি। ছানাগুলি ঠিক মনে হয়েছিল – এটি “লোক” শব্দের জন্য আমাদের কাছে সেরা অনুমান বলে মনে হয়।

লেখক সম্পর্কে
১০. আমরা বহুবচনটিতে ব্লগ করি, তবে সত্যই ব্লগটি একটি কুক্কুট দ্বারা চালিত/লিখিত/সম্পাদিত হয়। ১১. এই কুক্কুট ফ্যাশন ম্যাগাজিন এবং মহিলাদের পরিষেবা ম্যাগাজিনগুলির জন্য লিখেছেন, সুতরাং সাইটে কীভাবে স্টাফগুলি তার জন্য দ্বিতীয় প্রকৃতির। ১২. তিনি সাংবাদিকতা স্কুল থেকে ডিগ্রি এবং আইন স্কুল থেকে ডিগ্রি অর্জন করেছেন। 13. তিনি সবেমাত্র 32 বছর বয়সী হয়ে উঠলেন। 14. তিনি শীঘ্রই বিয়ে করছেন। 15. কাজের জন্য তার প্রিয় আনুষাঙ্গিকগুলি হ’ল তার মুক্তো (তার 30 তম জন্মদিনের জন্য তার বাবা -মায়ের কাছ থেকে উপস্থিত), তার কারটিয়ের ঘড়ি (তার 30 তম জন্মদিনের জন্য নিজের কাছে উপস্থিত) এবং ব্ল্যাক এপি -তে তার লুই ভিটন আলমা ব্যাগ। 16. তার অফিসে তার একটি হাস্যকর সংখ্যক জুতা রয়েছে – সম্ভবত এক ডজন জোড়া। 17. তিনি তার টুইটগুলি, সাপ্তাহিক রাউন্ডআপ এবং সাধারণ গল্পের ধারণাগুলির জন্য প্রায় 100 টি ব্লগ, নিউজলেটার, ম্যাগাজিন এবং সংবাদপত্রগুলি অনুসরণ করেন। 18. বহুবচনটিতে ব্লগিং বন্ধ করা এক ধরণের কঠিন।

সাইটের নীতি
19. সাধারণ তত্ত্বটি এইভাবে: কর্পোরেট বিশ্বে কয়েক বছর পরে, একজন মহিলার শপিংয়ের প্রয়োজনীয়তা সংক্ষিপ্ত করা যেতে পারেnull

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *