আলিয়া ভট্ট ব্রাইডসমেড শৈলীগুলি সম্পূর্ণ মনোযোগ অনুসন্ধান এবং আকর্ষণীয়

বিবাহগুলি মজাদার, ভালবাসা, একত্রীকরণ, নাটক এবং প্রচুর ফ্যাশন টেবিলে নিয়ে আসে এবং যখন এটি আপনার বন্ধুর হয়, এটি আরও অনেক উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে। এই বিশ্বাসী সম্পর্কে কথা বলা আলিয়া ভট্ট তার বন্ধুর বিবাহের সময় সুখ এবং আকর্ষণীয় বিবাহের ইভেন্টের স্টাইল টিপস ছড়িয়ে দিচ্ছিল।
তার অসাধারণ নববধূ শৈলীগুলি ভোজন করা এবং আমাদের গ্ল্যাম ক্যামের প্রতিটি দেখার জন্য তাকে ধরা, আমরা ডিভা’র বিকল্পগুলি একটি ভয়ঙ্কর চুক্তি উদযাপন করেছি। এখানে তার শৈলীর বিশদ এবং আপনার ঝুড়িতে যুক্ত করার জন্য কয়েকটি টিপস এবং কৌশল রয়েছে:

বিবাহের স্টাইল:
বিয়ের জন্য, আলিয়া ক্রেশনা বাজাজ লেহেঙ্গার রৌপ্য ঝলমলে কোয়েকশ -এ একজন দেবদূতের মতো ডল আপ করেছিলেন। পার্ল ভিত্তিক আম্রাপালি কানের দুল, ম্যাং টিকা এবং গোলাপী পটলি ব্যাগ, তার স্টাইলটি উজ্জ্বল এবং স্পার্কলি আলোকিত করে। সুস্বাদু ল্যাশ, নগ্ন ঠোঁট এবং সূক্ষ্ম ব্রোঞ্জ ফিনিশ মেকআপটি তার উপর অবিশ্বাস্যভাবে ঘূর্ণায়মান।
যেহেতু বিয়ের ইভেন্টটি সন্ধ্যায় ছিল, তাই আমরা পুরোপুরি বিশ্বাস করি যে আলিয়া সিকুইনগুলির সাথে সজ্জিত নরম রঙের পোশাক বেছে নেওয়ার ক্ষেত্রে একটি বুদ্ধিমান পদক্ষেপ নিয়েছিল।

সংগীত শৈলী
আলিয়া সংগীতের অনুষ্ঠানের জন্য ক্রেশনা বাজাজ দ্বারা কোয়েকশ দ্বারা একটি প্যাস্টেল গোলাপী ফুলের হেমলাইন লেহেঙ্গা বেছে নিয়েছিলেন। তিনি ভারী ফ্যাশন গহনা নাটকটি এড়িয়ে গেছেন এবং সবেমাত্র ইশরিয়ের একটি হেডগিয়ার যুক্ত করেছেন এবং তার স্টাইলটি গোল করেছেন। চকচকে ফিনিস মেকআপ, নরম সোয়ারলি হাফ পিনযুক্ত চুলের স্টাইলটি আপিল গেমটি সংজ্ঞায়িত করে।
আপনি যদি আপনার বন্ধুর বিবাহের সময় নাচের তালিকায় থাকেন তবে ভারী চুনকি ফ্যাশন গহনাগুলি এড়িয়ে চলুন এবং আলিয়া ভট্টের মতো লাইটওয়েট লেহেঙ্গা বেছে নিন এবং আনন্দের সাথে নাচুন।

মেহেন্দি স্টাইল
মেহেন্দি অনুষ্ঠানের জন্য, আলিয়া ভট্ট একটি মনিশ মালহোত্রা এনসেম্বেলে উজ্জ্বল এবং অত্যাশ্চর্য পোশাক পরেছিলেন। উজ্জ্বল হলুদ সংখ্যা এই মরিচ শীতকালে নিখুঁত উষ্ণ ভাইব সরবরাহ করেছে, আপনি কি ভাবেন না? তার অর্ধেক পিনযুক্ত চুল এবং শিশির মেকআপের সাথে, তিনি আমাদের তার দিকে ফাঁক ছেড়ে দিয়েছেন। মেহেন্দির রঙ অবশ্যই উজ্জ্বল হলুদ সংখ্যার প্রতিচ্ছবিতে দুর্দান্ত দেখাবে, আপনি কি ভাবেন না?

[এসসি: মিডিয়াড]
দেখে মনে হচ্ছে আলিয়া মেহেন্দি পেতে আগ্রহী ছিল না এবং তাই পুরো হাতা সাজসজ্জার পক্ষে বেছে নিয়েছিল। তবে আপনি যদি আপনার বাহুতে মেহেন্দির শিল্পটি পছন্দ করেন তবে একটি স্বল্প-হাতা সাজসজ্জার জন্য বেছে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *