পিছনে ডিম্পল ছিদ্র সতর্কতা এবং যত্নের পরে

সাধারণত “শুক্রের ডিম্পলস” হিসাবে পরিচিত; পিছনে ডিম্পলগুলি সেক্সি দেখায়। বিগত কয়েক বছর বিবেচনা করে, একটি নতুন ক্রেজ তৈরি হয়েছে যেখানে বাট অঞ্চলের ঠিক উপরে অবস্থিত এই ডিম্পলগুলি উচ্চারণ করা হয় এবং ছিদ্রের মধ্য দিয়ে যৌন চেহারা ধার দেয়। বিভিন্ন ফ্যাশন ম্যাগাজিনগুলি কম কোমর জিন্স, স্কার্ট, শর্টস ইত্যাদি দিয়ে পরিহিত শর্ট টপগুলিতে তাদের পিছনের ডিম্পল ছিদ্রকে প্রচুর পরিমাণে ছড়িয়ে দেওয়ার প্রচুর ছবি দেখায়
পিছনে ডিম্পল ছিদ্র করার আগে বিবেচনাগুলি
তাদের স্থান নির্ধারণের কারণে, এই ছিদ্রগুলি জিন্স, স্কার্ট ইত্যাদির মতো আপনার নীচের পোশাকগুলিতে ধরা পড়তে পারে এটি তাদের টানতে প্রবণ করে তুলতে পারে এবং এটি বেশ বেদনাদায়ক বিষয় হতে পারে। এমনকি জিন্সের মতো পোশাকগুলি এখনও কাঁচা অবস্থায় তাদের উপর ঘষে ফেলা হলেও জ্বালা এবং ব্যথাগুলি সমস্যাযুক্ত হতে পারে। তদুপরি, তারা আপনার কাছে অদৃশ্য একটি অঞ্চলে রয়েছে। সুতরাং আপনি যদি নিজের দ্বারা সমস্ত কিছু বেঁচে থাকেন তবে তাদের পরিষ্কার করা এবং যত্ন নেওয়ার বিষয়টি একটি সমস্যা। তারা দাগ ছেড়ে যেতে পারে এবং এমনকি যত্ন নেওয়ার পরে যথাযথ হলেও প্রত্যাখ্যান করা যায়। ডিম্পল ছিদ্র নিরাময়ের সময় টাইট ফিটিং কাপড় এড়ানো দরকার। এই সময়ে পরা কাপড়গুলিও সীমাবদ্ধ। বসে থাকা এবং ঘুমের ভঙ্গি এবং অবস্থানগুলিও সম্পূর্ণ এবং নিরাপদ নিরাময়ের জন্য আটকে থাকা দরকার। সমস্ত ইস্যু অবশ্যই মোকাবেলা করতে হবে এবং যত্ন নিতে হবে যে কোনওটি প্রকৃতপক্ষে ডিম্পল ছিদ্র করার আগে।

উত্স: ছিদ্রকরণের সময় কমপল পিয়ার্সিংয়ের বেইসিকস
মাইক্রোডার্মালগুলি বেশিরভাগ পিছনের ডিম্পল ছিদ্রগুলির জন্য ব্যবহৃত হয়। এগুলি দুটি ভাঁজ দিয়ে তৈরি। একটি ত্বকের নীচে স্থাপন করা হয় এবং অন্যটি ত্বকের উপাদানগুলির নীচে ত্বকে নোঙ্গর হয়ে যায়। ত্বকের নীচে নোঙ্গর sert োকানোর জন্য, ত্বকে একটি ছোট কাটা তৈরি করা হয় এবং এটিতে প্রবেশ করানো গহনা সংযুক্তির সমতল অংশ। প্রক্রিয়াটির জন্য সর্বাধিক ব্যবহৃত আনুষাঙ্গিক হ’ল বারবেলস। তারা নিরাপদে ইনস্টল থাকে। এই উপাদানগুলির বেশিরভাগ সমতল বিবেচনা করে, ছিদ্রগুলি কাপড়ের মধ্যে ধরা পড়ে না। সম্পূর্ণ নিরাময়ের পরে গহনার টুকরোগুলি পরিবর্তন করাও বেশ সহজ। বোল্ড এবং বিদ্রোহীদের জন্য প্রায়শই ডাবল লোয়ার ব্যাক ছিদ্রও করা হয়।
[এছাড়াও পড়ুন: ডিম্পলগুলির ধরণ]

পিছনে ডিম্পল ছিদ্র ব্যথা
পিছনে ডিম্পল ছিদ্রকারী ব্যথা ব্যথার জন্য উচ্চ সহনশীলতার স্তরযুক্ত ব্যক্তিদের জন্য সীমাবদ্ধতার মধ্যে ভাল। ছিদ্র করার পরপরই, ফোলাভাব এবং কোমলতা অনুসরণ করে যা একজনকে এক সপ্তাহ থেকে এক সপ্তাহের জন্য একটি টিংলিং সংবেদন এবং ব্যথা অনুভব করে। ব্যাক ডিম্পল ছিদ্রের সম্পূর্ণ নিরাময় পৃথক শর্ত এবং নিরাময়ের দক্ষতার উপর নির্ভর করে এক থেকে তিন মাসের মধ্যে যে কোনও কিছু নিতে পারে।
ডিম্পল ছিদ্র করার জন্য প্রস্তুতি
কোনও অপ্রীতিকর স্বাস্থ্য বা আপিল পার্শ্ব প্রতিক্রিয়া এড়াতে; প্রক্রিয়াটি চালিয়ে যাওয়ার আগে সমস্ত সতর্কতা অনুসরণ করা ভাল।

এটি কেবলমাত্র একজন বিশেষায়িত ডাক্তার বা খ্যাতিমান সেলুন দ্বারা এই প্রক্রিয়াটি গ্রহণের জন্য খ্যাতিমান ডাক্তারদের গর্ব করতে হবে।
বিষয় এবং বিশেষজ্ঞ উভয়ই অবশ্যই অ্যান্টি-ব্যাকটেরিয়াল তরল দিয়ে তাদের হাতগুলি পুরোপুরি ধুয়ে এবং জীবাণুমুক্ত করতে হবে।
প্রক্রিয়াটির পরে তাত্ক্ষণিক প্রয়োগের প্রক্রিয়াটির ঠিক আগে লবণ এবং জলের একটি স্যালাইন বিকল্প অবশ্যই প্রস্তুত করা উচিত।

ছিদ্র করার জন্য অঞ্চলটি অ্যান্টি-ব্যাকটেরিয়াল লোশন এবং বায়ু শুকানো সমস্ত অণুজীবকে নির্মূল করতে যা সংক্রমণের কারণ হতে পারে তা নির্মূল করার জন্য প্রাক-চিহ্নিত এবং পুরোপুরি পরিষ্কার করা দরকার।
ছিদ্র করা সুই এবং গহনাগুলিও প্রাক-নির্বীজন হতে হবে এবং ন্যূনতম ক্ষতির জন্য যথেষ্ট তীক্ষ্ণ হওয়া দরকার।
চিহ্নিত অঞ্চলটি অবশ্যই সূক্ষ্মভাবে এবং আলতো করে ছিদ্র করা এবং গহনাগুলি তত্ক্ষণাত serted োকানো উচিত।
অবশেষে, কোনও সংক্রমণের সম্ভাবনা হ্রাস করার জন্য পুরো অঞ্চলটিকে অবশ্যই অত্যন্ত শক্তিশালী অ্যান্টি-ব্যাকটেরিয়াল বিকল্পের সাথে চিকিত্সা করতে হবে।

[আরও পড়ুন: কীভাবে প্রাকৃতিকভাবে ডিম্পলগুলি পাবেন]

নিরাময় এবং ছিদ্র পরে যত্ন
এটি উপলব্ধি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে পিছনের ডিম্পল ছিদ্র আসলে ত্বকের আক্রমণ এবং এইভাবে যদি কেউ কোনও স্বাস্থ্য জটিলতা এড়াতে চায় তবে যত্নের পরে এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে কোনও অসতর্কতা স্থায়ী দাগ পড়তে পারে এবং বিরল ক্ষেত্রে, স্নায়ু এবং পেশীগুলির নীচে ক্ষতি করতে পারে।
মূলত, যত্নের পরবর্তী প্রক্রিয়াটিতে যত্ন নেওয়া জড়িত যে কোনও নিম্ন ওয়ার্ডরোব ঘষাঘটে বা ছিদ্রগুলিতে আটকে যায় না যা পরিস্থিতিটিকে আরও বাড়িয়ে তুলতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *