বৃত্তাকার আকারের মুখের জন্য ভ্রু

মানুষ সর্বদা ভ্রু দিয়ে স্থির করা হয়েছে। প্রাচীন গ্রীক এবং মিশরীয় সমাজে ইউনিবোদের সুন্দরী এবং লোভিত হিসাবে চিহ্নিত করা হয়েছিল। মিশরীয় সময়ের দৃ strong ়, দীর্ঘায়িত এবং খিলানযুক্ত ভ্রু থেকে শুরু করে 90 এর দশকের অনেক বেশি ভ্রু হ’ল আজকের বিদ্যুতের ভ্রুগুলিতে, ভ্রু সময়ের সাথে সাথে একটি গুরুতর পরিবর্তন পেরিয়ে গেছে। অবিশ্বাস্য শক্তি দিয়ে ধন্য, একটি দুর্দান্ত ভ্রু আপনাকে যৌন এবং আরও কম বয়সী দেখায়। ভুল হয়ে গেলে এগুলি আপনাকে খুব খারাপ দেখাতে পারে।
অন্যান্য প্রতিটি ভাল জিনিসের মতো, এমন কোনও আকার নেই যা সমস্ত ফিট করে। আপনার মুখের আকারটি আপনার আদর্শ ভ্রুটি বের করার ক্ষেত্রে অনেক দূর এগিয়ে যায়। আপনার আদর্শ ভ্রু আপনার মুখের বৈশিষ্ট্য এবং প্রতিসাম্যগুলির উপর অনেক নির্ভর করে।

একটি বৃত্তাকার মুখ স্বাভাবিকের চেয়ে পূর্ণ এবং এতে কোনও ফেরেশতা নেই। ফলস্বরূপ বৃত্তাকার আকারের জন্য ভ্রু যা এটি আরও পাতলা করে তুলবে এবং মুখের সংজ্ঞা দেবে উপযুক্ত হবে।
আপনার বিবেচনা করা দরকার এমন বৃত্তাকার আকারগুলির জন্য আমাদের ভ্রুগুলির তালিকার মধ্য দিয়ে যান
বৃত্তাকার মুখের জন্য ভ্রু আকার
বৃত্তাকার মুখের জন্য শক্ত কোণযুক্ত ভ্রু-এটি গোলাকার মুখের জন্য অন্যতম সেরা ভ্রু আকৃতি। আপনি উচ্চ খিলানযুক্ত ভ্রু আকারগুলি দ্বারা এই চেহারাটি পেতে পারেন। এটি আপনার বৃত্তাকার মুখটি দীর্ঘায়িত করার জন্য এবং এটিকে আরও পাতলা দেখায় সেরা ভ্রু আকৃতি। এটি আপনার চোখ হাইলাইট করার জন্য দুর্দান্ত আকার। উচ্চ খিলানযুক্ত ভ্রু পেতে কেনার ক্ষেত্রে, একটি ভ্রু লাইন সোজা রাখতে হবে তারপরে প্রান্তগুলির দিকে একটি বাঁক দিন। এটি আপনার মুখের আকারকে দেবদূতের মায়া দেবে।

সূত্র: Pinterest.commedium খিলান ভ্রু আকার
মাঝারি ব্রাউজগুলি দেখতে সুন্দর এবং গোলাকার মুখটি আকর্ষণীয় দেখায়। আপনার প্রচুর ভ্রু থাকলে মাঝারি খিলানযুক্ত ব্রাউটি সবচেয়ে ভাল দেখায়। মাঝারি খিলান ব্রাউড চেহারা পেতে, ভ্রু পেন্সিল ব্যবহার করে ব্রাউডের বাইরের প্রান্ত থেকে খিলান পর্যন্ত ছোট স্ট্রোক আঁকুন। কেবল ভ্রু আকৃতি পরিবর্তন করে, কেউ সম্পূর্ণ আলাদা দেখতে পারে।
[এসসি: মিডিয়াড]

উত্স: একে-এইচডিএল.বিউজফেড ডটকম গোলাকার মুখের জন্য আকৃতির ভ্রু
এটি এমন এক ধরণের ব্রাউড আকৃতি যা মুখকে দেয় এমন বক্ররেখা এবং দেবদূতের বিশেষ মিশ্রণের কারণে সমস্ত মুখের আকারের সাথে ভাল হয়। এই ব্রাউড আকৃতিটি দীর্ঘ মুখ থেকে বৃত্তাকার মুখের মায়া দেয় এবং এমনকি আপনার চেহারাতে গ্ল্যামার একটি ইঙ্গিত যুক্ত করে। এই ভ্রু আকৃতিটিকে এস-আকৃতিরও বলা হয় কারণ এটি চিঠিটি ‘এস’ এর সাথে সাদৃশ্যপূর্ণ। সেরা এস আকৃতির ব্রাউজ পেতে, একটি অদ্ভুতভাবে বাঁকা ভ্রু লাইন দিয়ে শুরু করুন এবং তারপরে এটি একটি বৃত্তাকার দেবদূত দিন।
সূত্র: Pinterest.comsoft অ্যাঙ্গেল ভ্রু
একটি নরম দেবদূত ভ্রু আপনাকে মেয়েলি এবং সুন্দর দেখায়। বৃত্তাকার মুখের জন্য এই ভ্রু আকারটি অনুপাত বজায় রাখতে এবং মুখের গোলাকারকে টোন করতে সহায়তা করে। এই ভ্রু চেহারাটি অর্জন করতে, একটি সোজা ভ্রু রেখা দিন এবং তারপরে এটি শীর্ষ এবং কোণগুলির কাছে বক্ররেখা করুন।

উত্স: ব্লগমম্মি.কম না যে আমরা আপনাকে গোলাকার মুখের জন্য বিভিন্ন ভ্রু আকারে আলোকিত করেছি, আপনার ব্রাউজগুলি কীভাবে বজায় রাখতে হবে সে সম্পর্কে এখানে কিছু ধারণা এবং কৌশল রয়েছে।
প্রাকৃতিক চেহারা পেতে, আপনার ব্রাউজের ফাঁকগুলি পূরণ করতে একটি ব্রাউ পেন্সিল ব্যবহার করুন।
আপনার ভ্রু অঞ্চলে রক্ত সঞ্চালন উন্নত করতে, নরম ব্রাশ দিয়ে আপনার ভ্রু ব্রাশ করার বিষয়টি নিশ্চিত করুন।
চুল পড়া থেকে বিরত রাখতে আপনার ভ্রুকে ময়শ্চারাইজড রাখুন।
কোনও অতিরিক্ত তেল বন্ধ করতে ব্রাউ পাউডার দিয়ে ধুলা।
লীলা ভ্রু অর্জনের জন্য বাদাম তেল বা ক্যাস্টর তেল প্রয়োগ করুন

[আরও পড়ুন: ঘরের প্রতিকারের সাথে আপনার ভ্রুগুলিকে স্বাভাবিকভাবেই রঙিন করার ধারণা]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *