“ইউএসএ -তে তৈরি,” সৎ শপিং, পাশাপাশি 2022 হিসাবে স্লাগিশ ফ্যাশন

: আপনি যদি পরিবেশ বান্ধব পোশাকগুলি কাজ করার জন্য শিকার করছেন তবে বোডেন, আইলিন ফিশার, এইচএন্ডএম সচেতন, এর মতো প্রধান ব্র্যান্ডগুলি পরিদর্শন করেছেন, ক্যারেন কেন, থিওরি, হবস, পাশাপাশি টেড বেকার – নর্ডস্ট্রম একইভাবে টেকসই শৈলীতে উত্সর্গীকৃত একটি বিশাল বিভাগ রয়েছে! আপনি একইভাবে আমুর ভার্ট, কুয়ানা, এভারলেন, এমারসন ফ্রাই, গ্রানা, সংস্কার পাশাপাশি ওয়ালিস এভারার মতো ছোট ব্র্যান্ডগুলি পরিদর্শন করতে পারেন।
পরিবেশ বান্ধব প্লাস-আকারের ওয়ার্কওয়্যারগুলি খুঁজে পাওয়া আরও কঠিন হতে পারে; 2022 হিসাবে, এগুলি আমরা বুঝতে পারি …
আমুর ভার্ট (3x অবধি)
অ্যালিস আলেকজান্ডার (4x অবধি)
ভিনিক দ্বারা (7x অবধি, আরও অনেক বেশি পাড়া-পিছনে তবে মজাদার শীর্ষগুলি)
কুপার ইউনিয়ন (7x অবধি, অবশ্যই অনেক বেশি নৈমিত্তিক)
আইলিন ফিশার
এলিজাবেথ সুজান (5x অবধি)
গার্লফ্রেন্ড কালেক্টিভ (বেসিক)
ঘন্টার
এইচএন্ডএম (সচেতন লাইন)
ম্যাডেট্রেড
Noworks (5x অবধি)
পিনকোন সারি (7x অবধি)
আড়ম্বরপূর্ণ (আমার লোকদের শক্তি)
পপ্লিনেন
সেলকি (7x পর্যন্ত, আরও অনেক সপ্তাহান্তে)
ট্রেজার এবং বন্ড
ক্যালিফোর্নিয়ার মঙ্গলবার (7x অবধি)
স্মার্ট বিউটি (আকার পর্যন্ত 15x!)
ট্রেজার এবং বন্ড
দ্বিগুণ পোশাক
উলা পপকেন
WRAY (5x অবধি)

কেন “মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি” পোশাক কেনা অপরিহার্য।
গত সপ্তাহে জন অলিভারের বিভাগ, তার এইচবিও শো, “দ্রুত ফ্যাশন” এনে ফিরিয়ে এনেছে – বাংলাদেশে ভয়াবহ রানা প্লাজা পতনের দু’বছর পরে ১,১০০ জনেরও বেশি লোক মারা গিয়েছিল। (কারখানাটি বেশ কয়েকটি ভালভাবে বোঝা মার্কিন যুক্তরাষ্ট্রের পাশাপাশি ইউরোপীয় পোশাক ব্র্যান্ডের সাথে যুক্ত ছিল))
আপনি যদি সৎ কেনার পছন্দগুলি করতে চান তবে সোয়েটশপ শ্রমে অবদান রাখতে বাধা দেওয়ার পাশাপাশি “তৈরি ইন ইউ.এস.এ.” ক্রয় আপনি কোথায় শুরু করবেন? পাঠক এম আশ্চর্য…

আমি কৌতূহলী যদি আপনি ঘরোয়া তৈরি ব্যবসায় পরিধান, জুতা, পার্স ইত্যাদি সম্পর্কে কোনও প্রকাশ লিখে থাকেন তবে আমি ব্লগটি ব্রাউজ করার চেষ্টা করেছি তবে আমি কিছুই আবিষ্কার করি নি। আমি উচ্চ মানের নন-চীন তৈরি আইটেম রাখার বিষয়ে অত্যন্ত ভাবছি। আমি আপনার ব্লগের পাশাপাশি আপনার দেওয়া দরকারী সুপারিশগুলি পছন্দ করি।
পোশাকের পাশাপাশি আনুষাঙ্গিকগুলি আবিষ্কার করা কঠিন হতে পারে যা দেশীয়ভাবে তৈরি করা হয় – অন্য কথায়, মার্কিন শ্রমের পাশাপাশি পরিবেশগত আইন অনুসারে। পোশাকগুলির পাশাপাশি এই দেশে দেওয়া জুতাগুলির মধ্যে, বিদেশে 97% এরও বেশি করা হয়। 1991 সালে, চিত্রটি ছিল 44%।
আমরা এই বিষয়টিকে আগে সত্যই কভার করি নি (যদিও মন্তব্যকারীরা এটি নিয়ে আলোচনা করে চলেছে)। স্বাচ্ছন্দ্যযুক্ত ফ্যাশন পাশাপাশি সৎ কেনার বিকল্পগুলি সম্পর্কে এটি সিরিজের বার্তায় প্রথম এটিই প্রথম – আমরা কভার করার পরিকল্পনাও করি:
মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি (বেশিরভাগ) সুপরিচিত ওয়ার্কওয়্যার ব্র্যান্ডগুলি
ফেয়ার ট্রেড খুচরা বিক্রেতারা
নিষ্ঠুরতা মুক্ত কবজ পণ্য
নিরাপদ কবজ পণ্য
নৈতিকভাবে পাশাপাশি টেকসইভাবে উত্সাহিত গহনা

মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি – “ধীর ফ্যাশন” ব্র্যান্ড সহ
“মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি” বাক্যাংশটি আপনি যতটা আশা করতে পারেন তত সহজ নয়। উপযুক্ত লেবেলিংয়ের এফটিসি নির্দেশিকা দীর্ঘায়িত পাশাপাশি জটিল – এবং দুর্ভাগ্যক্রমে, এই দেশেও সোয়েটশপগুলি কাজ করে।
আপাতত, একজন সৎ ক্রেতা হওয়ার চেষ্টা করা মানে আপনার কাছে থাকা তথ্যটি তৈরি করার পাশাপাশি আপনার বাজেটের পরিকল্পনাটি করার পাশাপাশি সময়ও অনুমতি দেয়। নীচের ছোট লেবেলগুলি পেটাইট, লম্বা, পাশাপাশি প্লাস আকারগুলি সরবরাহ করার সম্ভাবনা কম – এবং অবশ্যই, ব্যয়গুলি বেশি (দুর্দান্ত কারণে)। এটি বলেছিল, ঠিক এখানে কিছু ব্যবসা যা তাদের উত্পাদন মার্কিন যুক্তরাষ্ট্রে রাখে:

কমান্ডো
কুয়ানা: কুয়ানার ওয়েবসাইটে সোর্সিং ইত্যাদি সম্পর্কে সুনির্দিষ্ট বিবরণগুলি আবিষ্কার করা কঠিন, যা পোশাক, ব্যাগ, পাশাপাশি আনুষাঙ্গিক সরবরাহ করে, তবে এটি “ইচ্ছাকৃত কেনা” উল্লেখ করার পাশাপাশি এর কয়েকটি সরবরাহকারীর জন্য এখানে বিশদ সরবরাহ করে। আবার কাজ-উপযুক্ত যা কিছু নয়, তবে কিছু টুকরোগুলি যেমন এই মার্কিন যুক্তরাষ্ট্রের তৈরি সিল্ক টি 155 ডলারে।
বেইলি 44: এই লেবেলের বেশিরভাগ পোশাক – যার কয়েকটি অফিসওয়্যার হিসাবে গ্রহণযোগ্য – এটি লস অ্যাঞ্জেলেসে তৈরি করা হয়েছে (ব্র্যান্ডটি বলে, “আমরা এল.এ. তে যতটা সম্ভব সংগ্রহ তৈরি করি))। এই 198 ডলার দারুচিনি গাউনটি মার্কিন যুক্তরাষ্ট্রে “ঘরোয়া ফ্যাব্রিক” থেকে তৈরি করা হয়েছে।
আইলিন ফিশার
জুডিথ এবং চার্লস: আমরা কানাডায় আমাদের পাঠকদের জন্য এটি অন্তর্ভুক্ত করেছি-ব্র্যান্ডটি এর 80% পোশাক (এটির বেশিরভাগ কাজ-উপযুক্ত) বলে “স্থানীয়ভাবে” তৈরি করা হয়েছে। অ্যান্ডি গাউনটি 450 ডলার।
লেসলি এভার্স: এই উজ্জ্বল পাশাপাশি প্রাণবন্ত ক্যালিফোর্নিয়া ভিত্তিক ব্র্যান্ড থেকে সমস্ত কিছু ওকল্যান্ডে তৈরি করা হয়েছে, পাশাপাশি উপকরণগুলি এল.এ. তে মুদ্রিত হয় Many অফিসগুলি যা সুপার-রক্ষণশীল নয়), এই ব্লেজার বা মোড়কের পোশাকের মতো, উভয়ই ডিভাইস ধুয়ে যায়।
ফেয়ার ইন্ডিগো: ফেয়ার ইন্ডিগো আমদানি করা, ফর্সা-বাণিজ্য টুকরোগুলির পাশাপাশি দেশীয়ভাবে উত্পাদিত পণ্য সরবরাহ করে। সাইটটি আপনাকে ন্যায্য-বাণিজ্য, জৈব, মার্কিন যুক্তরাষ্ট্রে তৈরি, পুনর্ব্যবহারযোগ্য, পাশাপাশি 100% সুতির পণ্যগুলি ব্রাউজ করে “আপনার মানগুলি কেনাকাটা করার” পছন্দ সরবরাহ করে-তবে অন্তর্ভুক্ত অনেকগুলি পোশাক ওয়ার্কওয়্যারের জন্য পাশাপাশি রয়েছে। (যদিও উপহার-কেনার জন্য দুর্দান্ত সাইটের মতো দেখাচ্ছে!)
তিনটি বিন্দু: এখানে যেমন উল্লেখ করা হয়েছে ঠিক তেমন কয়েকটি ব্র্যান্ডের মতোই তিনটি বিন্দু’র পোশাকের বেশিরভাগ অংশ নৈমিত্তিক প্রতি প্রবণতা রয়েছে, তবে কিছু টুকরো অফিসের জন্য কাজ করতে পারে যেমন থিnull

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *