শীতকালীন সময়ের সেরা পোশাকটি এখন পরার জন্য

< >

চেহারা কেনাকাটা

যদিও আমরা অধীর আগ্রহে বসন্তের মরসুমের পাশাপাশি আবহাওয়ার অপেক্ষায় রয়েছি, আমরা প্রত্যাখ্যান করতে পারি না যে আমাদের এখনও এই সম্পূর্ণ শীতল শীতের আরও অনেক সপ্তাহ রয়েছে। হ্যাঁ, আমি বসন্তে অপেক্ষা করতে পারি না, তবে এটি নির্দেশ করে না যে আমি এখন আমার পছন্দের স্কার্টগুলি পরতে পারি না। যদিও আপনার আরামদায়ক ঘাম ঝরানোর পাশাপাশি শীতকালীন সময় ইউনিফর্মের উপর নির্ভর করা সহজ, যখন এটি বাইরে মরিচ হিমশীতল হয়, তবে বাক্সের বাইরে বিশ্বাস করা ঠিক আছে এবং আপনার পছন্দের ট্রানজিশনাল টুকরোগুলি রেখে এখন শীতকালীন সময়ের সেরা পোশাকটি আবিষ্কার করা ঠিক হবে। এগুলি এমন টুকরো যা এখন শীতের সময় পাশাপাশি বসন্তে ব্যবহার করা যেতে পারে। শীতকালীন সময়ের সেরা পোশাকটি যে আপনি এখন পরতে পারেন এমন টুকরো হতে পারে যা আপনার ইতিমধ্যে মালিকানাধীন তবে আলাদাভাবে স্টাইলযুক্ত।
যদিও শীতকালে এটি স্কার্ট পরতে নিরুৎসাহিত করা যেতে পারে, তবে শীতকালীন সময়ের সেরা পোশাকটি তৈরি করতে আপনার পোশাকটিতে থাকা স্কার্টটি স্তর করার সর্বোত্তম পদ্ধতি এখানে। আপনি আপনার শীতকালীন পোশাকটিকে টার্টলনেক সোয়েটশার্টের মতো traditional তিহ্যবাহী টুকরোগুলি গ্রহণের পাশাপাশি আপনার স্কার্ট, স্টেটমেন্ট কোটের পাশাপাশি হাঁটু উচ্চ বুটের বিকল্পের সাথে জুড়ি দিয়ে এখন পরতে আরও ভাল করে তুলতে পারেন। আপনি যদি এখন থেকে বসন্তে আপনার শীতকালীন পোশাক পরার জন্য কোনও সতেজ পদ্ধতি সন্ধান করার চেষ্টা করছেন তবে আপনি এখানে যান।
একটি লাগানো টার্টলনেক সোয়েটার দিয়ে শুরু করুন: এই টুকরোটি ফ্যাব্রিকের প্রকৃতির পর থেকে শীতকালীন থেকে বসন্তে দ্রুত স্থানান্তরিত করতে পারে। টার্টলনেক সোয়েটশার্টগুলি বিভিন্ন টুকরো লেয়ার করার জন্য দুর্দান্ত। এই ক্ষেত্রে, আমি এটি একটি বেইজ স্লিট স্কার্ট স্তর পাশাপাশি একটি নিরপেক্ষ বড় কোট দিয়ে যুক্ত করেছি।

< >

আপনি এই বসন্তটি পরতে সঞ্চয় করছেন এমন একটি বিশেষ স্কার্টের পাশাপাশি একটি বিশেষ স্কার্ট সন্ধান করুন পাশাপাশি এটি একটি বোনা শীর্ষের সাথে জুড়ি দিন। এই পোস্টে, আমি এই অন্যান্য গল্পগুলি মোড়ে মিডি স্কার্টটি ব্যবহার করছি। অন্যান্য পছন্দগুলির মধ্যে এই গ্যানি ইকো-বান্ধব স্কার্ট অন্তর্ভুক্ত রয়েছে। রঙটি এখন পরতে বসন্তের পোশাকের জন্য সেরা শীতের সময় তৈরি করে। যখন এটি শীতকালে স্কার্ট ব্যবহারের সাথে সম্পর্কিত হয়, তখন সেই হিমশীতল দিনের জন্য একটি বোনা পরিধান যুক্ত করুন পাশাপাশি এটি একটি কোটের পাশাপাশি বুট সহ মোট।

< >

হাঁটু উচ্চ বুট শীতকালে যে কোনও ধরণের মিডি পাশাপাশি শর্টস টুকরা স্টাইল করার জন্য একটি দুর্দান্ত পদ্ধতি। এটি কেবল আড়ম্বরপূর্ণই নয়, এটি একইভাবে আপনার পা উষ্ণ রাখার একটি পদ্ধতি। এটি শক্ত যুক্ত করা al চ্ছিক, তবে এই চেহারাটির জন্য, আমি এক জোড়া হাঁটু-উচ্চ বুটের জন্য টাইটকে অগ্রাহ্য করতে নির্বাচন করি।

< >

সর্বশেষে তবে সর্বনিম্ন নয়, এই শীতে উষ্ণ পাশাপাশি মার্জিত রাখার জন্য বড় কোটগুলি একটি শিথিল পদ্ধতি। আপনি নিরপেক্ষ জোড়ায় ভুল হতে পারবেন না। তারপরে আবার, আপনি যদি আমার সাম্প্রতিক ইউটিউব ভিডিওতে আমার কোট সংগ্রহে দেখা হিসাবে একটি পপ কোট যুক্ত করতে নির্বাচন করেন তবে কোনও ভুল নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *